OrdinaryITPostAd

যদি প্রত্যাশা আছে তাহলে জীবনও আছে ।। Bangla Motivation

তুমি যখনি আমাকে বিপদ দাওনা কেন আমার কাছ থেকে সবকিছু কেড়ে নাও না কেন কিন্তু আমার প্রত্যাশা আমার কাছে রেখে দিও আমার প্রত্যাশা আমার কাছে রেখে দিও বন্ধু আজকের এই ভিডিওটি আমি একটা স্টোরি 2 বছরের কোন গ্রামে একটি অনেক পুরনো ঘর ছিল একটি অনেক বছর ধরে ছিল সেখানে থাকবো না প্লেনে চেঞ্জ হওয়ার কারণে ঘরটি ভেঙে ফেলা হয় থেকে ভেঙে ফেলার সময় লিভারওয়ার্ট লোকেরা যারা ছিল ।

তারা সবাই আশ্চর্য হয়ে যায় কারণ এই ধরনের মাঝখানে কি দাঁড়িয়ে ছিল আর আরাম করার কথা এটা হলো যে একটি জীবন্ত ছিল কেউ এটা বুঝতে পারছিল না যে 10 বছর কুড়ি বছর 50 বছর হয়ে গিয়েছিল এ ঘর তৈরি হওয়ার পর আর যখনই তৈরি হচ্ছিল তখন ওখানে আটকা পড়ে যায় যে এখনো পর্যন্ত ছিল সবার মাথা ঘুরে গেল যে এখনো পর্যন্ত কি করে টিক টিকে রয়েছে সবাই এটা দেখতে থাকলো এটা খুঁজতে থাকলে কোথা থেকে খাবার জল পড়ছিল তখন তারা দেখল যে একটি অন্যটির ডিজাইন তার কাছে খাবার পৌঁছে ছিল তার পরিচয় দিয়ে তাকে খাবার আর সমস্ত প্রয়োজনীয় জিনিস পৌঁছেছিল এই আশায় যে কোনও না কোনও দিনই পাঁচিল ভেঙে যাবে না ।


 সে তার পার্টনারের সাথে থাকতে পারবেন এটি একটি সহযোগিতা প্রত্যাশা মানুষের থেকে অনেক বেশি ছিল বন্ধু যদি প্রত্যাশা আছে তাহলে জীবন আছে যদি তোমার কাছে টাকা পয়সা থাকে তাহলে কোন সমস্যা নেই তুমি কিছু করতে পারবে না কিন্তু যদি তোমার মত প্রত্যাশা থাকে তাহলে মনে হয় না তুমি কিছু করতে পারবে প্রত্যাশা দিয়ে থাকে একজন মানুষকে পর্যন্ত বোঝা যায় না খুব সুন্দর দেখতে না পাও তোমার জীবনে সমস্যা কালো মুছে যাক না কেন রাতের অন্ধকার তোমাকে চিৎকার করে বলুক না কেন যে তুই করতে পারবি না ।

তোর দ্বারা হবে না ওই পরিস্থিতিতে যদি তোমার কাছে প্রত্যাশা থাকে না তাহলে সেটা ঐ কালো মেঘ সরিয়ে ফেলতে পারে ঐ কালো মেঘে ধ্বংস করতে পারে ওই রাতের অন্ধকারের সাথে লড়াই করার সাহস দিতে পারি কিন্তু একটা কথা বলতো বিছানায় শুয়ে শুয়ে থাকে তাদের 116 কিছু আসে যায় না তোমার লক্ষ্যে পৌঁছানোর জন্য যতটা প্রয়োজন ততটা তোমার পরিস্থিতি যেমনই হোক না কেন তাতে কিছু আসে যায় না তোমার কাছে কোন টাকা পয়সা নেই তাতে কিছু আসে যায় না তোমার কাছে কোন সমস্যা নেই তাতে কিছু আসে যায়না তাতে কিছু আসে যায় না কেননা পদ্ধতিতে পরীক্ষা করতে হয় তাহলে অপেক্ষা কর অপেক্ষা করা ছাড়া কোন কিছুই অসম্ভব না হারাতে পারবে না তুমি নিজেই নিজের নাম লিখবেন ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪