OrdinaryITPostAd

ভয়ের সাথে লড়াই । আত্না কেপে যাবে । Best Bangla Motivation

আমাদের সবার সামনে একটা পাঁচিল আছে একটা সমস্যা আছে একটা ভাই আছে আমরা জীবনে তো অনেক কিছুই করতে চাই কিন্তু করতে পারিনা কারণ অনেক আছে কিন্তু সবথেকে বেশি যেটা মানুষের স্বপ্নকে মেরে ফেলে সেটা হল ভয় কিছু করার ভয় কারো থেকে দূরে থাকার ভয় ছেলে হয়ে যাওয়ার ভয় নেওয়ার ভয় লাগার ভয়ে ব্যথা হওয়ার ভয় ।

কিছু ফেলে আসা কারো সাথে রাগ করার আবার উঠে দাঁড়ানোর ভয় তো তুমি দুনিয়া সৃষ্টি কর্তা এটা চিনে নাও যে তুমি আমাকে ভয় দেখাতে পারো কিন্তু সেটাকে চিরে আগে এগিয়ে যাব তুমি আমাকে নিচে নামিয়ে দিতে পারো কিন্তু আবার উঠে দাঁড়ানোর সাহস তুমি আমার কাছ থেকে কেড়ে নিতে পারবে না তুমি আমাকে দুনিয়ার সমস্ত সমস্যা দিতে পারো কিন্তু আমি সেইসব সমস্যা গুলি যে দুহাত বাড়িয়ে স্বাগত জানানোর যখন যখন তুমি আমাকে সমস্যায় ফেলে যখন তখন আমি আর নিজেকে শুধরে নিতে পেরেছি ।



ততক্ষণ পর্যন্ত আমার জীবনে এসেছিল ততক্ষণ পর্যন্ত আমি ছিলাম না তাকে শুধু কাপড় বেশি বলা হয় কাকে বলা হয় আমরা তখনই হয় যখন আমরা কোনো কাজে খুব খারাপভাবে সেল হয়ে যায় হয়তো আমরা ওই কাজটা এখন পর্যন্ত করি আর বিশ্বাস করো এই ভয়ে ততক্ষণ যাবে না যতক্ষণ না পর্যন্ত তুমি তার মুখোমুখি হবে তাকে ভয় পাচ্ছ না ওর কাছ থেকে করা শুরু করে দাও প্রতিদিন শেষ হয়ে যায় এ কারণে আর আমি এটা চাই না যে তোমার স্বপ্ন ভেঙে যাবে ভয় পেয়ো না আজ থেকে ওঠা শুরু করো যেটা করতে তোমার সবথেকে বেশি ভয় লাগে আর যেদিন তুমি বলবে সেদিন তুমি তোমার অনেক কাছে চলে আসবে অনেক কাছে চলে আসবে তার মুখোমুখি হয়ে ভেঙে দাও হরিয়ানার আমাকে কমেন্ট করে বলো যে আমি তাকে মারতে চলে যাওয়ার জন্য তোমার মনে একটু করার জন্য আর যদি সূর্যের মতো পুড়ো ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪