OrdinaryITPostAd

প্রেমের পেছনে পাগল হয়ে যেও না ।। True Bangla Motivational Speech

লাইফে এমন একটা সময় আসে যখন তোমার এটা মনে হয় যে এটাই আমার জীবন লাইফে এমন একটা সময় আসে যখন তোমার এটা মনে হয় এটা ছাড়া আমার জীবনে আর কিছুই নেই এটা ছাড়া আমার জীবনের কোন গুরুত্বই নেই এমন একটা সময় আসে যখন মনে হয় জীবনের থেকে ভালো আর কিছুই নেই কিছু নেই আমি যখন কাউকে দেখি যার হাতে হাত রেখে প্রমিস্ করে আমি তোমাকে জীবনভর খুশি রাখবো সারা জীবন একসাথে থাকার প্রমিস করছি ।

আমি এটা দেখে যে একজন মানুষ আরেকজন মানুষের উপরে এতটাই বিশ্বাস করে নেয় যে তার আগে সে কিছুই দেখতে পায় না যদি প্রতিজ্ঞা করে প্রত্যেক প্রতীক হয়ে যেত না তাহলে ভাই এই দুনিয়াতে কোন প্রেম-ভালোবাসায় অসম্পূর্ণ থাকতো না আজকে প্রত্যেক প্রেম ভালোবাসা অমর হয়ে থাকবে কিন্তু এমনটা কেন হয় যে প্রেম ভালোবাসা কিছু বছর আগে যেটা তোমার জন্য সবকিছু ছিল কেন সেটা বিয়ের পর কিছুদিন থাকার পর কাঁটা ফোটার মতো ব্যথা দিতে থাকেন তখন প্রতিজ্ঞা প্রতিজ্ঞা করা মুশকিল হয়ে যায় কেননা আমরা কোন না কোন সময় কোথাও না কোথাও প্রেম ভালবাসায় পাগল হয়ে যাই আমাদের চোখে চশমা লেগেছেন জানে আমরা কিছুই দেখতে পায় না ।


কিছুই না যদি তুমি এরকম পরিস্থিতিতে তোমার খারাপ লাগবে তাহলে এখনই তোমাকে তোমার ফার্স্ট প্রায়োরিটি লিস্ট থেকে তাকে সরিয়ে ফেলতে হবে হতে পারে আজকে তুমি তোমার জীবনে তাকে খুব ইম্পর্টেন্ট দিয়েছিল কিন্তু নিজের জীবনে নিজের কাজগুলো কি ইম্পরট্যান্ট দিতে হবে যদি একদিকে তোমার কাজ থাকে আর অন্যদিকে সে থাকে তাহলে তাকে নয় তোমাকে তোমার কাছ থেকে বেছে নিতে হবে যাতে তোমাদের দুজনের জীবন সুখের হয় আর যদি তুমি আজকে তাকে ফার্স্ট পার্টি দিয়ে দাও তাহলে পুরো জীবন কাজের পেছনে দৌড়াবে আর পুরো জীবন কুকুরের থেকেও খারাপ হয়ে যাবে যদি আজকে তুমি বাবুসোনা করতে থাকো না তাহলে পুরো জীবনী বাবুসোনা বলার জন্য ছটফট করতে থাকবেন আজকে যদি তার জন্য নিজের কাজ ছেড়ে দাও তাহলে ভবিষ্যতে তোমার পুরো জীবনী ভরতে ভরতে কেটে যাবে আমি তোমাকে ডিলিট করছি নাতো সত্যটা বলছি ।

এজন্য সব সময় মনের নয় কখনো কখনো মাথার বুদ্ধির কথা শুনে নিতে শেখো জানোনা সিদ্ধান্ত নয় যেটা তুমি আজকে মজা পাবেন আর মাথা সেই সিদ্ধান্ত নয় যেটা তুমি তোমার জীবনে আর ফিউচারে মজা পাবে সিদ্ধান্ত নিতে হবে যে তুমি তিন বছরের জন্য ঘোষণা করবেন না পুরো জীবনটাকে রানী বানিয়ে রাখবে যদি আজকে প্রতিবন্ধিতাকে রানী বানিয়ে রাখতে পারবে তাকে সমস্ত জিনিস দিতে পারবেন যেটা তার প্রয়োজন হয় সেখানে যাবে শুধু একটা কথাই বলবে যে আমার জীবনের সবথেকে ভালো ডিসিশন ছিল করা আর যদি তুমি আজকে সময়কে বলি দিয়ে দাও তাহলে জীবন বদলে যাবে জীবন বদলে যাবে নিজের কাজকে দিন যদি তাকে ততটা সময় না দিয়ে যতটা আগে দিতাম তাহলে যদি সে আমাকে ছেড়ে চলে যায় তাহলে 100 কথা একটাই কথা যে চলে গেছে সে কোনদিনও তোমার ছিল না আর যে তোমার আছে সে কোনদিনও তোমাকে ছেড়ে যাবে না নিশ্চিন্ত থাকো আর যদি সে তোমাকে সত্যিই ভালোবাসে তাহলে কখনো তোমাকে ছেড়ে যাবে না কখনোই না উইশ ইউ অল দ্যা বেস্ট আর যদি এই ভিডিওটার জন্য তোমার মনে একটু আগুন লেগে থাকে জীবনে কিছু করার জন্য আজকের জন্য আকাশ ছোঁয়ার জন্য আর যদি সূর্যের আলোর মত পুরো দুনিয়াতে চুরি করতে চাও ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪