OrdinaryITPostAd

এখন মজা করলে ভবিষ্যতে অনেক কষ্ট আছে কপালে ।। Best Bangla Motivational

এই কাহানি টা এমন একটা ছেলে যে কোনদিন এটা ভাবি নি যে আমাদের জীবনে কিছু করতে হবে আর না সে কখনো এটা ভাবতে চাইতেন না তার কাছে কোনো স্বপ্ন ছিল না ছিল কোন খোঁজ না কিছু পাওয়ার আশা ছিল তারা শুধু একটু একটু পড়াশোনা করত আল্লাহকে এনজয় করছিলো গার্লফ্রেন্ডও ছিল ।

কিন্তু তা কখনোই ছোট না যে আমাকে পড়তে হবে আর জীবনে কিছু পেতে হবে তা নয় শুধু একটা কথাই শুধু ইনজয় করো সেটা হচ্ছে যে দুনিয়াতে বেঁচে আছে শুধু সেটাই আসল দুনিয়া বন্ধুদের সাথে শেয়ার করা গার্লফ্রেন্ডের সাথে কথা বলার অনেক মজার ছিল তার জীবন আর তারপর তার জীবনে এমন দুটো মৌমিতাকে ভেতর থেকে কাঁপিয়ে দিল কোথাও যাচ্ছিল তখন সে খুব চিন্তিত হয়েছিল তখন সে ওই লোকটিকে জিজ্ঞাসা করল আপনি এত চিন্তিত কেন তখন সে লোকটি জবাব দিল লোকটি বলল আমি নিজেই নিজেকে খুঁজছি তখন সেই লোকটি তাকে তার স্টোরি বলল বলল যে আজ থেকে চার বছর আগে নিজের জীবন খুব এনজয় করছিলো বন্ধু ছিল গার্লফ্রেন্ডও ছিল শুধু সেটা ভাবতে ।

 


যে এটাই আসল জীবন যেটাতে আমি বেঁচে আছি না আমি পড়াশোনা করেছি আর নামে কিছু হতে পেরেছি আর আজকে আমার কাছে কিছুই নেই না বন্ধু আছে না গার্লফ্রেন্ড আছে আর না আমার আসল জীবন আছে তারপর ঐ লোকটির সেখান থেকে চলে গেলাম আর এই ছেলেটি প্রেসেন্ট পাস্ট ফিউচার সামনে ছিল সেই ছেলেটি এসব ভাবতে ভাবতে নিজের ঘরের দিকে জোরে দৌড়াতে লাগল কিন্তু হারিয়ে গিয়েছিল এই কারণে দরজার সামনে এসে বসে গেল আর মাথায় হাত দিয়ে কিছু ভাবছিলাম আর তখনই সে তার বাবার গলার আওয়াজ শুনতে পেল তার বাবা তাকে বলেছিল যে আমার ছেলে অনেক ইন্টেলিজেন্ট জীবনে বড় কিছু হবে করবে আমার নাম উজ্জ্বল করবে ।

তখন তার চোখে জল চলে আসলো তার ভিতরে একটা আগুন জ্বলে গেল কিছু হবার জন্য নিজেই নিজেকে প্রতিষ্ঠিত করল যে আমি জীবনে অনেক বড় হয়ে থাকে একটা স্বপ্ন দেখলাম জীবনে সবকিছু করতে লাগল আর জীবনে কিছু করে ফেলল তখন সেই সময় তার কাছে সবকিছুই ছিল এবং সে নিজেই তার পেছনে কখনোই দেখেনি প্রার্থনা করছি ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪