OrdinaryITPostAd

এই ভুলগুলো তুমি যেন করোনা ।। Don't Make These Mistakes Powerful Motivation Speech

সেখানে প্রচুর পঠন ছিল তখন এটি এর মতো আরও কতটা তবে হঠাৎ এটি এক হয়ে যায় এবং ভাইরাস সমস্ত গান নষ্ট করে দেয়। সমাজের ছবি আমি কখনও দেখিনি। কারণ আমি যেখানেই তাকাই না কেন, আমি সবার মুখে বিভিন্ন মুখ দেখতে পাচ্ছি। আমি এটি আগে কেবল ডাক্তারদের মধ্যে দেখেছি। আমি গত দুই মাস ধরে তার বাড়িতে বসে আছি।

কারণ আমি জানি আমার মতো আজ হাজার হাজার ছেলের পরিস্থিতি একই রকম, এই পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হয়ে উঠবে এবং আমি এটাও জানি যে তখন প্রতিটি চাকরিতে প্রতিযোগিতা আগের চেয়ে দ্বিগুণ হয়ে যায় কারণ হাজার হাজার মানুষ ইতিমধ্যে তাদের চাকরি হারিয়ে ফেলেছে। আমার স্বপ্ন কি হবে? তাদের নেওয়া খুব চ্যালেঞ্জের ছিল। এই কাজগুলি খুব কঠিন ছিল। দীর্ঘদিন ধরে আমি কিছুটা সাহস নিয়ে মনে মনে যা দিয়েছিলাম তা করার ব্যাপারে আমি আত্মবিশ্বাসী ছিলাম, তবে এখন পরিস্থিতির চাপ বাড়ছে আমার ভিতরে। অবিশ্বাস আমাকে কিছুটা চাপ দিচ্ছে। আপনার চিন্তায় একটি পদক্ষেপ নিন এবং আবার ফিরে আসুন। এই জীবনটাকে বদলে দেওয়ার জন্য আমি দীর্ঘদিন ধরে লড়াই করে যাচ্ছি। আজ তারা ভাইরাসজনিত কারণে অলস হয়ে যাবে।



আমি এই লাইনটি কোথাও শুনেছি যে খুব শক্তিশালী চরিত্র একটি খারাপ পরিস্থিতিতে জন্মগ্রহণ করে। সত্য বলতে, এই শব্দটি এখন আমাকে প্রচুর বিশ্বাস এবং আত্মবিশ্বাস দেয়। আমার মনে হয় আমি যা বলতে চাইছিলাম তা পাওয়ার শেষ পরীক্ষাটি হচ্ছে আমি 12 দিনের মধ্যে বেঁচে থাকতে পারি। যদি আমি এটি সঠিক পথে রাখতে পারি তবে আমি এবারই জিততে পারি কারণ গত বছরের তুলনায় এর চেয়ে খারাপ সময় আর কেউ দেখেনি তাই আমার উচ্চপদস্থ ব্যক্তিকে দেখানোর আরও ভাল সুযোগ আর নেই যে আমার কী করার ইচ্ছা আছে? স্বপ্ন সত্যি হয়ে যায় তাই আমি এই সুযোগটি মিস করি। আমার সিদ্ধান্ত থেকে আমি মরে যাব না তার চেয়েও অনেক বেশি চলছে, তবে একই সাথে আমার কঠোর পরিশ্রম এবং গুণমান বেড়েছে, বন্ধুরা এবং তাই হাঁটতে যাওয়ার মতো বিভ্রান্তি অনেক কমেছে, তাই আমার উপর প্রকাশ কাজ বেড়েছে, এক মাস পরের ফলাফল আমি জানি না। আমি যা পাব তবে আমার পূর্ণ বিশ্বাস আমি এই খারাপ সময়টি কাটিয়ে উঠব কারণ এটি আমার বিশ্বাস।

আমার অরুণের আত্মবিশ্বাস পড়া আমাকে গর্ভবতী করে তোলে যা আমি প্রতিদিন করি। মাঝে মাঝে আমি ভবিষ্যতে কী ঘটবে তা ভেবে খুব উত্তেজিত হয়ে উঠি কারণ আমি নিজের উপর নির্ভর করি এবং প্রতিদিন এক এক করে এগিয়ে চলেছি। আমি কেবল একটি সুযোগের জন্য অপেক্ষা করছি। আমি এটা পাব. কেন জানি না। এটি কখনই আমার হাত থেকে সরে যাবে না কারণ আমি এই কঠিন পরিস্থিতির জন্য যথেষ্ট প্রস্তুত হয়েছি। এই অসম্ভব খারাপ পরিস্থিতি আমাকে সর্বদা আমার লক্ষ্যগুলিতে ফোকাস করতে শিখিয়েছে। শিল্পকলা শিল্প শিক্ষা একজন ব্যক্তির সামনে দুটি থাকার অর্থ কী? পথটি উন্মুক্ত, কিছু করতে হবে এবং নিজের মরে যেতে হবে। তবেই কারও আসল পরিচয় পাওয়া যাবে। ব্যক্তি নিজেই অবাক হয়ে দেখেছেন যে এটি বর্তমানের খারাপ পরিস্থিতির কারণে হতে পারে। এটি হবে জীবনের টার্নিং পয়েন্ট। তবে এগুলি মনের এক কোণে হিমশীতল, তবে পুরো মন আত্মবিশ্বাসে পূর্ণ, আমি পারি ।

আমার অবশ্যই এই সময়টি কাটাতে সক্ষম হব এবং তা করতে হবে কারণ তাদের স্বপ্ন বাঁচানো ছাড়া তাদের আর কোনও বিকল্প নেই এবং আমার যে স্বপ্ন রয়েছে তা ছাড়া বাঁচার স্বাদ নেই। আমি এটি করতে পারি কিনা জানি না তবে আমি চেষ্টা করার মতো অনেক কিছুই জানি। আমি নিজের মধ্যে শক্তির প্রতিটি কণা ব্যবহার করব। আমি যদি জিতি তবে আরও লোককে আমি সেভাবে দেখাব। আর যদি আমি হেরে যাই তবে একদিন আবার শুরু করব। আমি যতদিন বেঁচে থাকব, আমি যথাসাধ্য চেষ্টা করব। সত্যি কথা বলতে, আপনি যে উপহারগুলি দেখেছেন সেগুলি আমার চেয়ে অনেক বেশি মূল্যবান।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ১

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ২

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪